সুশান্তকে হা’রানোর শোকে পরিবারে আরো এক মৃ’ত্যু

মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উ’দ্ধার করা হয় গত রোববার।

একদিন পর সোমবার বিকেলে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে মুম্বাইতে। আর তার ঠিক পরই ফের দুঃসংবাদ সিং পরিবারে। চলে গেলেন সুশান্ত সিং রাজপুতের বৌদি।

‘টাইমস অফ ইন্ডিয়া’য় প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, একদিকে যখন মুম্বাইতে সুশান্তের শেষকৃত্য চলছিল, তখনই বিহারের পূর্ণিয়ায় ওই আত্মীয়ার মৃ’ত্যু হয়। তিনি সুশান্তের এক তুতো ভাইয়ের স্ত্রী’। জানা গেছে, সুশান্তের মৃ’ত্যুর খবর সহ্য করতে পারেননি তিনি। ওই খবর শোনার পর থেকেই খাওয়া-দাওয়া ছেড়ে দেন।

এদিন বাবার হাতেই শেষকৃত্য সম্পন্ন হয় অ’ভিনেতার। সোমবার সকালেই পাটনা থেকে মুম্বাই পৌঁছান অ’ভিনেতার বাবা। ভিলে পার্লেতে পবন হংস ক্রিমেটোরিয়ামে শেষ শয্যায় শায়িত হন অ’ভিনেতা। এদিন তার পরিবারের পাশাপাশি, বন্ধুবান্ধবরাও উপস্থিত ছিলেন শেষযাত্রায়। এসেছিলেন অ’ভিনেত্রী কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুর প্রমুখ।

শেষযাত্রার সময় থেকে অঝোরে বৃষ্টি নামে মুম্বাইতে। ময়নাত’দন্ত রিপোর্ট অনুযায়ী, এদিন পু’লিশ জানিয়েছে, খু’ন নয়, আত্মহ’ত্যাই করেছেন সুশান্ত। সোমবার মুম্বাই পু’লিশের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, ৩৪ বছর বয়েসী এই অ’ভিনেতার মৃ’ত্যু হয়েছে গলায় দড়ি দেয়ার ফলে অ্যাসফিকসিয়া ঘটায়।